ঢাকা,শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭, ০৫:২৬ অপরাহ্ন ঢাকা,বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১০:৩০ পূর্বাহ্ন
দক্ষিন সুরমায় তিনদিন ধরে যুবক নিখোঁজ, থানায় জিডি
     
সিলেট প্রতিনিধি :: সিলেটে দক্ষিণ সুরমার এক যুবক তিনদিন ধরে নিখোজ। গত সোমবার (১১সেপ্টেম্বর) সকাল ৭টায় এসএমপি’র জালালাবাদ থানার লামা আকিলপুর এলাকা থেকে তিনি নিখোঁজ হন।
নিখোঁজ হাবিবুর রহমান (৪২)সিলেটের দক্ষিণ সুরমার থানার মুন্সিরগাঁওয়ের মৃত আব্দুল মান্নানের পুত্র। নিখোঁজ যুবক হাবিবুর রহমান একজন কোরআনে হাফেজ। এ ঘটনায় জালালাবাদ থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।
জানা যায়, হাফিজ হাবিবুর রহমান দীর্ঘ দিন যাবত নেহারুন বেগমের বাড়িতে কেয়ার টেকারের দায়িত্ব পালন করতেন। গত ১১ সেপ্টেম্বর সোমবার সকাল ৭টায় নিজবাড়ি যাওয়ার জন্য নেহারুন বেগমের বাড়ি থেকে বের হন। এর পর তিনি তার নিজ বাড়িত পৌঁছান নি। এমনকি নেহারুনের বাড়িতেও ফিরে যান নি। মঙ্গলবার বিকাল ৩টা পর্যন্ত তার ব্যবহৃত মোবাইল ফোন (০১৭৪৭-৮৪৪১১৫) খোলা থাকলেও ফোন রিসিভ করেন নি।
এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। অনেক খোঁজাখোঁজির পর তার সন্ধান না পেয়ে তার বড়ভাই ক্বারী মো. মোসাহিদ আলী মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) এসএমপির জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী (নং- ৪৪৬) করেছেন।
নিখোঁজের সময় তার পরণে ছিল সাদা পাঞ্জাবী, পায়জামা, এবং তার গায়ের রং ফর্সা ও মুখে কালো চাপ দাড়ি। তিনি কোরআনে হাফেজ এবং সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন। কোন সুহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে তার বড় ভাই মশাহিদ আলীর মোবাইল (০১৭১৫-৬০৪১৩৫) নাম্বারে অথবা এসএমপি’র জালালাবাদ থানায় যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *