ঢাকা,শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭, ১২:১৮ পূর্বাহ্ন ঢাকা,সোমবার, ০২ জানুয়ারী ২০১৭, ০৫:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
লুধুয়া হাইস্কুল এন্ড কলেজে পাঠ্যবই বিতরণ উৎসবে উপজেলা চেয়ারম্যান শিক্ষা ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য ধরে রাখতে অভিভাবকদের সচেতনতা বাড়াতে হবে
     

pic-01মতলব উত্তর উপজেলার উপজেলার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজে ১ জানুয়ারী পাঠ্যবই বিতরণ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।
তিনি বলেন, বর্তমান সরকারের আমলেই দেশ শিক্ষা ক্ষেত্রে অনেক এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতা রক্ষা করতে বছরের ১ম দিনই শিক্ষার্থীদের হাতে বই বিতরণ করা হচ্ছে। যাতে তারা লেখাপড়া করার যথেষ্ঠ সময় পায় এবং মেধাবী হিসেবে গড়ে উঠতে পারে। শিক্ষা ক্ষেত্রে এই অভূতপূর্ব ফলাফল ধরে রাখতে তিনি অভিভাবকের প্রতি তার সন্তানদের ওপর গুরুত্বারোপ করার আহ্বান জানান।
এ সময় তিনি শিশুদের হাতে নতুন বই তুলে দেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার শিক্ষার উন্নয়নে অভূতপূর্ব অবদান রেখে চলেছে। এ ধারা অব্যাহত থাকলে অচিরেই বাংলাদেশ শতভাগ স্বাক্ষরতা অর্জনে সক্ষম হবে।
অধ্যক্ষ মো. জাকির হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সহকারি অধ্যাপক রুহুল আমিন, কামরুজ্জামান, ফজলুল হক তালুকদার, সহকারী প্রধান শিক্ষক আঃ হান্নান, ম্যানেজিং কমিটির সদস্য মো. কামরুল ইসলাম সরকার, আ. রশিদ বেপারী, রুহুল আমিন, আল-মামুন সরকার, ৮০নং লুধুয়া সপ্রাবির ম্যানেজিং কমিটির সভাপতি আসাদুজ্জামান মিয়া, প্রভাষক দিলরুবা আক্তার, শিক্ষক সফিকুল ইসলাম, আবুল বাশার, আঃ মতিন, সমাজসেবক মোকাদ্দেস পাটোয়ারী, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এম. পারভেজ পাটোয়ারী’সহ অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
৮০নং লুধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়েও বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সভাপতি মো. আসাদুজ্জামান মিয়া, প্রধান শিক্ষক শিরিন আক্তার, সহকারি শিক্ষক ফারজানা আক্তার, রুনা আক্তার, সফিকুর রহমান, ফাহমিদা নাসরিন, নেছার উদ্দিন, মোবারক হোসেন, সাবেক শিক্ষক ইজ্জত আলী’সহ সকল শিক্ষকবৃন্দ, অভিভাবক ও ছাত্র/ছাত্রীরা।

Comments are closed.